ঢাবি রেকর্ডার বাংলাদেশ


ডাউনলোড করুন

স্ক্রিন রেকর্ডিং প্রক্রিয়া বিশ্বব্যাপী মোবাইল ব্যবহারকারীদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। মোবাইল প্রযুক্তির বিকাশের সাথে, বিকাশকারীরা আরও অনেক সুবিধা যুক্ত করেছে। এই সুবিধাগুলির মধ্যে, স্ক্রিন রেকর্ডিং ফাংশনগুলি এখন ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠছে। তাই এখন আপনি সহজেই জনসাধারণের মধ্যে বেশ কয়েকটি স্ক্রিন রেকর্ডিং অ্যাপ্লিকেশন খুঁজে পেতে পারেন। এই অ্যাপগুলির মধ্যে, ডিইউ রেকর্ডার স্ক্রিন রেকর্ডিংয়ের জন্য একটি দুর্দান্ত অ্যাপ্লিকেশন। এটি একটি ব্যবহারকারী-বান্ধব অ্যাপ্লিকেশন এবং আপনার অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের জন্য খুব উপযুক্ত। এতে কোন সন্দেহ নেই, অন্যান্য স্ক্রীন রেকর্ডিং অ্যাপ্লিকেশনের পরিবর্তে, DU রেকর্ডার ডাউনলোড করা ব্যবহারকারীদের সেরা বিকল্প দেয় এবং এখন এটি সরাসরি ইন্টারনেট থেকে ডাউনলোড করা সম্ভব।


du recorder download

স্ক্রিন রেকর্ডিং কি?

স্ক্রীন রেকর্ডিং হল আপনার স্ক্রীন ক্যাপচার করার প্রক্রিয়া। এই সুবিধাটি ব্যবহার করে, আপনি আপনার ডিভাইসের পর্দায় সমস্ত ঘটনা রেকর্ড করতে পারেন, উইন্ডো রেকর্ড করতে পারেন বা পূর্ণ-স্ক্রীন মোডগুলি রেকর্ড করতে পারেন। এই সুবিধার মাধ্যমে, আপনি ভিডিও নির্দেশাবলী শেয়ার করতে পারেন, ভিডিও কনফারেন্স রেকর্ড করতে পারেন, ভিডিও লেকচার এবং এমনকি গেম খেলার সময় রেকর্ড করতে পারেন। এই সুবিধাটি এখন বেশ কয়েকটি স্ক্রিন রেকর্ডিং অ্যাপে পরিবর্তিত বৈশিষ্ট্য সহ আসে। তাই এখন তাদের একটি ব্যবহার করে আপনি এই একাধিক বৈশিষ্ট্য উপভোগ করতে পারেন।

স্ক্রিন রেকর্ডিং সুবিধা মোবাইল অপারেটিং সিস্টেমের পাশাপাশি আপনার পিসির জন্যও আসে। একটি সমর্থন অ্যাপ্লিকেশন ব্যবহার করে। এখানে আপনাকে একটি নিরাপদ এবং সমর্থন সরঞ্জাম ব্যবহার করতে হবে কারণ এই সরঞ্জামগুলির বেশিরভাগই ক্ষতিকারক এবং আপনার ডিভাইসের ওয়ারেন্টির ক্ষতি করে৷

একটি DU রেকর্ডার কি?

উপরে উল্লিখিত হিসাবে, DU রেকর্ডার একটি দুর্দান্ত স্ক্রিন রেকর্ডিং অ্যাপ্লিকেশন এবং এটি ক্রস-প্ল্যাটফর্ম। এর মানে হল যে আপনি এটিকে অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় প্ল্যাটফর্মে এবং সমস্ত অ্যান্ড্রয়েড স্মার্টফোন ডিভাইস, আইফোন, আইপ্যাড এবং আইপড টাচ ডিভাইসের সাথে কোনো অসুবিধা ছাড়াই ব্যবহার করতে পারবেন। এই অ্যাপ্লিকেশনটি শুধুমাত্র আপনার মোবাইল ডিভাইসের জন্য নয়, এখানে DU রেকর্ডারটি আপনার PC ডিভাইসের সাথেও সামঞ্জস্যপূর্ণ।

অন্যান্য স্ক্রিন রেকর্ডারের পরিবর্তে, আপনি এই রেকর্ডার অ্যাপটি ব্যবহার করতে পারেন কারণ এটি ব্যবহারকারী-বান্ধব ফাংশনগুলির সাথে আসে। তাই যে কেউ সহজেই এই টুলটি কোন অসুবিধা ছাড়াই ব্যবহার করতে পারে। অ্যাপ্লিকেশানটিতে প্রচুর সুবিধা রয়েছে যেমন গেমগুলি খেলার সময় রেকর্ড করা, ভিডিও কল রেকর্ড করা, ভিডিও কনফারেন্স রেকর্ড করা, আপনার উপস্থাপনা রেকর্ড করা, এটি দেখার সময় একটি চলচ্চিত্র রেকর্ড করা, লাইভ শো রেকর্ড করার ক্ষমতা এবং আরও অনেক সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে। এই সুবিধাগুলির সাথে, DU রেকর্ডারটি সবচেয়ে পরিচিত স্ক্রিন রেকর্ডিং প্ল্যাটফর্ম হিসাবে পরিচিত যা আপনি সহজেই আপনার স্মার্টফোন এবং আপনার পিসি ডিভাইসগুলিতে ব্যবহার করতে পারেন।

du recorder bangladesh

আমরা DU Recorder অ্যাপটি ব্যবহার করতে পারি

আপনার স্মার্ট অ্যান্ড্রয়েড ডিভাইস, iOS ডিভাইস বা কম্পিউটারে (উইন্ডোজ বা ম্যাক) DU রেকর্ডার ইনস্টল করার পরে আপনি আরও অনেক সুযোগ উপভোগ করতে পারেন। এখানে আপনি YouTube এবং Facebook ভিডিও তৈরি করতে পারেন, আপনার পছন্দের মিউজিক ট্র্যাক যোগ করতে পারেন এবং আপনার ডিভাইসের মেমরিতে সেভ করতে পারেন। সর্বোপরি, আপনি তাদের সোশ্যাল মিডিয়াতে ভাগ করতে পারেন।

আপনি যদি আরও আকর্ষণীয় কৌশল খুঁজছেন, তাহলে এটিও সবচেয়ে উন্নত প্ল্যাটফর্ম।

ঢাবি রেকর্ডারের বৈশিষ্ট্য

  • DU রেকর্ডার অ্যাপ্লিকেশনটিতে একাধিক বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত রয়েছে। এই সমস্ত বৈশিষ্ট্যগুলি অ্যাপের পারফরম্যান্সকে সমৃদ্ধ করে এবং আপনাকে স্ক্রিন রেকর্ডিং কার্যকারিতা উপভোগ করার স্বাধীনতা দেয়। তো চলুন দেখে নেই সেই আকর্ষণীয় ফিচারগুলো যা DU রেকর্ডারের সাথে আসে।
  • DU রেকর্ডার অ্যাপ্লিকেশনটি মোড apk, প্রো সংস্করণ এবং উন্নত সুবিধা সহ আসে।
  • এই আকর্ষণীয় DU Screen Recorder Pro সংস্করণে Android 5 ডিভাইসের জন্য রুট অ্যাক্সেসের প্রয়োজন নেই
  • DU রেকর্ডার ইনস্টল করতে iOS জেলব্রেক করার দরকার নেই।
  • আপনি বিনামূল্যে প্লে স্টোর থেকে DU রেকর্ডার ডাউনলোড করতে পারেন। যাইহোক, এটি ইন্টারনেট থেকে সরাসরি ডাউনলোড অ্যাপ সমর্থন করে। এখানে আপনাকে DU recorder apk ফাইল ফরম্যাট ব্যবহার করতে হবে।
  • DU রেকর্ডার অ্যাপ্লিকেশন ব্যবহার করার সময় আপনি দেখতে পাবেন যে এটি বিরক্তিকর ব্যবহারকারীদের জন্য অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা নিয়ে আসে না।
  • আপনার ডিভাইসের সামনের ক্যামেরা যেমন ফেস-ক্যাম সক্ষম করার ক্ষমতা। আপনি ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলের জন্য গেম রেকর্ড করার জন্য এই সুবিধাটি ব্যবহার করতে পারেন।
  • শুধুমাত্র স্ক্রিন রেকর্ডিংয়ের জন্য নয়, আপনি এই অ্যাপটি ব্যবহার করে বাইরের শব্দও রেকর্ড করতে পারেন। সেখানে আপনি সহজেই স্ক্রিন রেকর্ডিং নিয়ন্ত্রণ করতে সেটিংস খুঁজে পেতে পারেন।
  • সেখানে আপনি ভিডিও সম্পাদনা বৈশিষ্ট্য খুঁজে পেতে পারেন. তাই আমরা এই অ্যাপ্লিকেশনটিকে আরও কয়েক ডজন অ্যাপের মধ্যে সেরা ভিডিও সম্পাদক হিসেবে পরিচয় করিয়ে দিতে পারি।
  • আপনি এখানে তৈরি করা ভিডিওগুলিতে সহজেই মিউজিক ট্র্যাক যোগ করতে পারেন
  • DU Recorder বৈশিষ্ট্য কোনো বিজ্ঞাপন নেই. তাই এটি ব্যবহার করার সময় আপনি কোন সমস্যায় পড়বেন না।
  • DU সেটিংসে, আপনি স্ক্রীন রেকর্ডিংয়ের ফাংশন খুঁজে পেতে পারেন যেমন পজ এবং রিজিউম
  • আপনি 1080p, 12mbps, 60fps-এ সুপার HD গ্রাফিক্স সহ আপনার গেমগুলির জন্য উচ্চ মানের ভিডিও রেকর্ড করতে পারেন।
  • সেরা সম্পাদনা সরঞ্জাম সহ সেরা ভিডিও সম্পাদক সেটিংস
  • রেকর্ডিং সময়সীমা নেই। তাই আপনি সহজেই দীর্ঘ-স্ক্রীনের ভিডিও রেকর্ড করতে পারেন
  • বিভিন্ন বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত
  • গেমস, কনফারেন্স, লাইভ শো স্ট্রিম, লাইভ স্ট্রিমিং, ভিডিও চ্যাট, সিনেমা ইত্যাদি রেকর্ড করার ক্ষমতা।
  • আপনি অডিও দিয়ে আপনার গেমের স্ক্রীন রেকর্ড করতে পারেন। এর মানে এটি অভ্যন্তরীণ শব্দ রেকর্ড করার ক্ষমতাও রাখে।
  • আপনি এই DU রেকর্ডারটি ইউটিউব, ফেসবুক, টুইটার এবং অন্যান্য অনেক জনপ্রিয় প্ল্যাটফর্মের জন্য স্ক্রিন রেকর্ড করতে ব্যবহার করতে পারেন।
  • তৈরি গেম ভিডিও শেয়ার করার ক্ষমতা

এছাড়াও আরও অনেক বৈশিষ্ট্য রয়েছে। টুলটি ব্যবহার করার সময় আপনি তাদের অনেক কিছু শিখতে পারবেন। আপনি যদি এখনও এই আশ্চর্যজনক অ্যাপ স্টোরটি ব্যবহার না করেন তবে তাড়াতাড়ি করুন এবং এটি ব্যবহার করুন। এটি ব্যবহার করার সময়, আপনি আরও অনেক ফাংশন শিখতে পারেন। এই সমস্ত ফাংশন নমনীয় এবং আকর্ষণীয়।

du recorder bangladesh

ঢাবি রেকর্ডার এপিকে

DU recorder apk হল অ্যান্ড্রয়েড সাপোর্ট ফাইল ফরম্যাট যা আপনি ইন্টারনেট থেকে সরাসরি ফাইল ডাউনলোড করার সময় ব্যবহার করতে পারেন। Apk একটি অ্যান্ড্রয়েড প্যাকেজ কিট সংজ্ঞায়িত করে। আপনি যখন ইন্টারনেট থেকে সরাসরি ডাউনলোড করার জন্য অ্যাপ্লিকেশন অনুসন্ধান করেন, তখন আপনার এই বিন্যাসটি ব্যবহার করা উচিত। আমরা জানি, অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য আপনি অ্যাপস ডাউনলোড করতে গুগল প্লে স্টোর অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন। যখন আপনার অনুসন্ধানের অ্যাপ্লিকেশনগুলি প্লে স্টোরে অন্তর্ভুক্ত করা হয় না, তখন আপনাকে সেগুলি বাহ্যিকভাবে ডাউনলোড করতে হবে। তাই আপনাকে apk ফাইল ফরম্যাটে অ্যাপস ব্যবহার করতে হবে।

DU Recorder Pro apk

DU Recorder Pro apk হল রেকর্ডার অ্যাপ্লিকেশনের সবচেয়ে উন্নত সংস্করণ। এটি প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলি সক্ষম করে এবং আপনি যদি আরও বৈশিষ্ট্য খুঁজছেন তবে আপনার এই Pro apk সংস্করণটি ডাউনলোড করা উচিত।

DU রেকর্ডার ডাউনলোড - আমার অ্যান্ড্রয়েড ফোনে কিভাবে ডাউনলোড করব?

গুগল প্লে স্টোর থেকে

ব্যবহারকারীরা গুগল প্লে স্টোরের মাধ্যমে সহজেই DU রেকর্ডার ডাউনলোড করতে পারেন। এখানে আপনি কয়েকটি নির্দেশাবলী অনুসরণ করতে পারেন এবং সেগুলি হল,

  • ধাপ01। প্লে স্টোর অ্যাপটি খুলুন। এর জন্য, প্লে স্টোর অ্যাপ আইকনে আলতো চাপুন। আপনি এটি আপনার ডিভাইসের হোম স্ক্রিনে দেখতে পারেন।
  • ধাপ02। তারপর আপনাকে ঢাবি রেকর্ডার খুঁজতে হবে। এর জন্য সার্চ বারে DU recorder টাইপ করুন।
  • ধাপ03। এখন আপনি দেখতে পারেন, এটি প্রদর্শিত হবে. তারপর install এ আলতো চাপুন।

তারপর DU রেকর্ডারটি সফলভাবে ডাউনলোড এবং ইনস্টল করা হবে, এখানে আপনাকে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করতে হবে।

apk ফাইল ডাউনলোড করুন

এখন আপনি সহজেই ইন্টারনেট থেকে সরাসরি DU রেকর্ডার অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন। এখানে আপনাকে সর্বশেষ DU রেকর্ডার সংস্করণ নির্বাচন করতে হবে। এর পরে, আপনি নীচের সহজ নির্দেশাবলী অনুসরণ করতে পারেন। আপনার স্মার্ট অ্যান্ড্রয়েড ডিভাইসে সহজেই DU রেকর্ডার ডাউনলোড করা সম্ভব। এখানে অ্যাপ্লিকেশন ডাউনলোড করার সময় আপনাকে apk ফাইল ফরম্যাট ব্যবহার করতে হবে।

DU রেকর্ডার ডাউনলোড এবং ইনস্টল করতে,

  • ধাপ01। শুরুর ধাপ হিসেবে, প্রথমে আপনাকে DU Recorder apk ফাইলটি ডাউনলোড করতে হবে। ওয়েব থেকে সরাসরি অ্যাপ্লিকেশন apk ফাইল ডাউনলোড করা সম্ভব।
  • ধাপ02। অ্যাপ ডাউনলোড প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পরে, আপনাকে খোলা উইন্ডোটি বন্ধ করতে হবে। তারপরে দ্বিতীয় ধাপ হিসাবে, আপনাকে অজানা উত্স বিকল্পটি সক্ষম করতে হবে। এটি একটি প্রয়োজনীয় জিনিস। অন্যথায়, আপনি কোনো তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন ইনস্টল করতে সক্ষম হবেন না।
  • এর জন্য, ডিভাইস সেটিংস খুলুন> নিরাপত্তা সেটিংস> তারপর আপনাকে অজানা উত্স বিকল্পটি সক্ষম করতে হবে। এর জন্য, চেকবক্সে একটি টিক দিন।
  • ধাপ03। এর পরে, আপনাকে ডিভাইস ডাউনলোড ফোল্ডার খুলতে হবে।
  • ধাপ04। এখানে আপনাকে ডাউনলোড করা DU Recorder apk ফাইলটি নির্বাচন করতে হবে। ইনস্টলেশন চালিয়ে যেতে এটিতে আলতো চাপুন। অ্যাপ্লিকেশন ইনস্টল প্রক্রিয়া চালিয়ে যেতে আপনাকে আবেদনের শর্তাবলীর সাথে সম্মত হতে হবে।

প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে অন্য সেকেন্ড সময় লাগবে।

এখন ঢাবি রেকর্ডার সফলভাবে ইনস্টল করা হয়েছে। এটি খুলুন এবং আপনার স্ক্রীন রেকর্ড করার সময় অ্যাপ্লিকেশন উপভোগ করুন। এই প্রক্রিয়া শুধু আশ্চর্যজনক.

ঢাবি রেকর্ডার ডাউনলোড করুন

DOWNLOAD

পিসির জন্য ডাউনলোড করুন

iOS এর জন্য ডাউনলোড করুন

পিসির জন্য ঢাবি রেকর্ডার

DU রেকর্ডার শুধুমাত্র আপনার মোবাইল ডিভাইসের জন্য নয়। আপনি সহজেই আপনার পিসির জন্য এটি ডাউনলোড করতে পারেন। এর জন্য, আপনি DU রেকর্ডার apk ফাইলটি ব্যবহার করতে পারেন এবং প্রয়োজনে আপনাকে একটি সহায়ক অ্যান্ড্রয়েড এমুলেটর ব্যবহার করতে হবে। অ্যান্ড্রয়েডের জন্য ডিইউ রেকর্ডার এবং পিসির জন্য ডিইউ রেকর্ডারের ডাউনলোড প্রক্রিয়া সম্পূর্ণ আলাদা। আপনার পিসিতে ডাউনলোড করার প্রক্রিয়াটি বেশ প্রসারিত। তো চলুন দেখে নেওয়া যাক কিভাবে ডাউনলোড প্রক্রিয়া চলে।

  • ধাপ01। শুরুতে, আপনাকে একটি সহায়ক মোবাইল এমুলেটর ডাউনলোড করতে হবে। এটি একটি এমুলেটর ব্যবহার করা প্রয়োজন, এবং এখানে আপনি Bluestacks এর সাথে প্রক্রিয়াটি চালাতে পারেন।
  • ধাপ02। Bluestacks ডাউনলোড করুন। তারপর Bluestack আইকনে আলতো চাপুন এবং Bluestacks অ্যাপ্লিকেশনটি খুলুন।
  • ধাপ03। ব্লুস্ট্যাক্সের সাথে সংযুক্ত অ্যাকাউন্টে লগ ইন করতে আপনাকে আপনার Google অ্যাকাউন্ট ব্যবহার করতে হবে।
  • ধাপ04। সফলভাবে লগ ইন করার পরে, তারপর আপনি অ্যাপ্লিকেশন apk ফাইল ব্যবহার করতে পারেন বা গুগল প্লে স্টোর খুলতে পারেন।
  • ধাপ05। সার্চ বারে DU রেকর্ডার খুঁজুন।
  • ধাপ06। তারপরে আপনাকে DU রেকর্ডারে ট্যাপ করতে হবে এবং এটি স্বয়ংক্রিয়ভাবে অ্যাপ ইনস্টল শুরু করবে।

উপরের ধাপগুলি অনুসরণ করে, আপনি সহজেই আপনার কম্পিউটারের জন্য DU রেকর্ডার ডাউনলোড করতে পারেন। এটি সবচেয়ে নমনীয় উপায়, এবং এখানে আপনি আরও অনেক সুবিধা উপভোগ করতে পারেন।


ঢাবি রেকর্ডার ডাউনলোড করুন

Download DU Recorder